হয়তো ভুল করে এসেছিলে
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

ভুল করে হয়তো তুমি এসেছিলে !
এখানে যে রাত্রির অন্ধকার
সে কি তুমি দেখেছিলে ?
নাকি কষ্ট দেওয়ার জন্যই পূর্ণি হয়ে
তুমি জ্বলেছিলে আলো ছড়ায়ে !
আজ যে শাখে শাখে তুমি ফুটে আছো
এত সুগন্ধি ছড়ায়ে, এত সূরভী হয়ে
ভাবতেই মনের পর্দায় ভেসে উঠে
সেই মিষ্টি হাসিটা ! রাঙা ঠোঁটের ঝিকিমিকি
মুক্তার ঝলক !
বল না এসব স্মৃতি ভুলি কি করে ?
আমি যে ভালবেসে ফেলেছি, আমি যে
তোমার ভিতরে হারিয়ে গেছি-
অথৈ জলের তরঙ্গ রাশিতে-
এর কোন কিছু মিথ্যে নয়, ছলনা নয়
হয়তো তুমিই
ভুল করে এসেছিলে ভালবাসার মহনায়।
----------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।